রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

৩ হাজার টাকা ধার না দেওয়ায় ব্যবসায়ীকে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ এপ্রিল ২০২০, বুধবার ০৮:৪৪ পিএম

৩ হাজার টাকা ধার না দেওয়ায় ব্যবসায়ীকে হত্যা

ময়মনসিংহ : ময়মনসিংহের হালুয়াঘাটে টাকা ধার না দেওয়ার কারণে মোবাইল ফোনে ডেকে নিয়ে মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিনকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অধিনায়ক লে: কর্নেল এফতেখার উদ্দিন আহমেদ। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।

র‌্যাব-১৪ এর অধিনায়ক লে: কর্নেল এফতেখার উদ্দিন আহমেদ ২৯ এপ্রিল দুপুরে স্থানীয় আলিসা বাজারে প্রেস ব্রিফিং করে হত্যাকান্ডের বর্ণনা প্রদান করে বলেন, গত ২৩ এপ্রিল দিবাগত রাতে উপজেলার বিলডোরা ইউনিয়নের পশ্চিম উলুয়াকান্দা গ্রামে মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিনকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যাকান্ডটি একটি ক্লুলেস হত্যাকান্ড ছিল।  

হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে র‌্যাবের টিম প্রেরণ করেন। ঘটনার পাঁচ দিনের মাথায় হত্যাকান্ডের সাথে জড়িত পশ্চিম উলুয়াকান্দা গ্রামের মৃত হযরত আলীর পুত্র গিয়াশ উদ্দিন ওরফে মিরাজ আলীকে প্রযুক্তি বহারের মাধ্যমে গাজীপুরের পূর্বাইল থেকে আটক করেন। র‌্যাবের হাতে আটকের পর প্রাথমিক ভাবেই স্বীকারক্তি মূলক জবানবন্দি দেয় মিরাজ আলী। তদন্তের স্বার্থে অপর আসামীর নাম প্রকাশ করেন নি র‌্যাব-১৪ এর অধিনায়ক লে: কর্নেল এফতেখার উদ্দিন আহমেদ। 

তিনি আরও বলেন, নিহত কুতুব উদ্দিন, হত্যাকারী মিরাজ আলীকে ৩ হাজার টাকা ধার দিয়ে ছিল। পরে মিরাজ আরো টাকা ধার চেয়ে ছিল, কিন্ত কুতুব উদ্দিনের নিকট টাকা না থাকার কারণে ধার দেয়নি। পরে কুতুব উদ্দিনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যাকান্ডটি ঘটায়। নিহতের মোবাইল ফোনটি নিজের কাছে রেখে দেয় এবং যে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয় সেই দাটি কাপড় দিয়ে পেঁচিয়ে পুকুরে ফেলে দেয়। মিরাজের দেওয়া স্বীকারক্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত দাটি তার কথা মত পুকুর থেকে উদ্ধার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, অপারেশন অফিসার জুনায়েদ আফ্রাদ, হালুয়াঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার খলিলুর রহমান, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনসহ র‌্যাব-১৪ ও স্থানীয় পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue