বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

৪ বছর আগে যেমন ছিলেন সানাই

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৪:০৬ পিএম

৪ বছর আগে যেমন ছিলেন সানাই

ঢাকা : সমালোচিত ও আলোচিত মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই। বিভিন্ন বিষয় নিয়েই আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আগের এবং পরের ছবি শেয়ার করেছেন সানাই। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, বা পাশের টা কে? কেউ কি চিন?

এছাড়া, সম্প্রতি এ অভিনেত্রী নিজের চার বছর আগের এবং বর্তমানের একটি ছবি পোস্ট করেন নিজের ফেসবুকে। সঙ্গে লিখেন, জন্মদিনের আগে আমি এটা পোস্ট না দিয়ে থাকতেই পারলাম না। প্রথম ছবিটা ২০১৫ সালে আমার স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির (ধানমন্ডি ক্যাম্পাস) এর সামনে তোলা। পরেরটা ২০১৯ সালে স্টুডিওতে তোলা। কি দারুণ লাইফ!

নিজের দেহবল্লহি আরো আকর্ষনীয় করতে থাইল্যান্ডে ৩৫ লাখ টাকা খরচে করিয়েছেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট। যার মাধ্যমে স্তনের আকার বৃদ্ধি পেয়েছে। আর এ নিয়ে চারদিকে হৈ চৈ পড়ে গিয়েছিলো।

উল্লেখ্য, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue