শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

৫ তলা থেকে পড়েও অক্ষত শিশুটি (ভিডিওসহ)

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুলাই ২০২০, সোমবার ১০:৪৯ এএম

৫ তলা থেকে পড়েও অক্ষত শিশুটি (ভিডিওসহ)

ঢাকা : একটি ভবনের পাঁচতলার কার্নিশে ঝুলছিল শিশুটি। যেকোনো মুহূর্তেই পড়ে যাওয়ার আশঙ্কা। ঘটলও তাই। নিজেকে ধরে রাখতে না পেরে শেষ পর্যন্ত পড়ে যেতে থাকে সে। কিন্তু এর মধ্যেই এক ব্যক্তি শিশুটিকে লুফে নেন। ফলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় ওই শিশু। ঘটনাটি চীনের জিয়াংসু প্রদেশের হুয়াইয়ান শহরের।

সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্ট গত শুক্রবার জানিয়েছে, ঘটনাটির একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, মা-বাবার অগোচরে জানালা দিয়ে কোনোভাবে কার্নিশে চলা যায় শিশুটি। এরপর বেকায়দায় কার্নিশ থেকে পড়ে যাওয়ার মতো অবস্থা হয় তার। বিষয়টি নজরে আসে এলাকার কয়েকজন বাসিন্দার। তাঁরা বুঝতে পারেন, যেকোনো মুহূর্তেই ঘটতে পারে অঘটন। এরপর তাঁরা নির্দিষ্ট একটি স্থানে কম্বল বিছিয়ে দেন, যাতে শিশুটি পড়ে গেলেও প্রাণে বেঁচে যায়। এর মধ্যেই শিশুটি আর নিজেকে ধরে রাখতে পারেনি। কার্নিশে ঝুলতে ঝুলতে শেষ পর্যন্ত হাল ছেড়ে দেয় সে। শূন্যে ভাসতে ভাসতে পড়ে যাওয়ার সময়ই এক ব্যক্তি নিজেকে সামলে ধরে ফেলেন ওই শিশুকে। ফলে বেঁচে যায় একটি প্রাণ। ওই সময় রাস্তার পাশে বহু মানুষের জমায়েত লক্ষ করা যায়। এরপরই মা-বাবা ফিরে পায় তাঁর সন্তানকে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue