• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মা-বাবাসহ প্রাথমিকের প্রধান ও সহকারী শিক্ষক নিহত


টাঙ্গাইল প্রতিনিধি আগস্ট ২১, ২০২০, ০৭:০৫ পিএম
মা-বাবাসহ প্রাথমিকের প্রধান ও সহকারী শিক্ষক নিহত

টাঙ্গাইল: টাঙ্গাইল শহর বাইপাসের রাবনায় যাত্রীবাহী বাসের চাপায় শিক্ষক দম্পতিসহ একই পরিবারের চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরের দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই সিএনজি চালিত অটোরিকশার আরোহী।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিন (৫৪), তার স্ত্রী একই স্কুলের সহকারি শিক্ষক শিউলি খাতুন (৪২), নিহত আল আমিনের বাবা মো. সোহরাব আলী (৭৫) ও মা সালেহা বেগম (৭০)। এ দুর্ঘটনায় আল আমিনের বোন হাজেরা বেগম ও অটোরিকশাচালক ফেরদৌস তরফদারকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির উপপরিদর্শক মতিউর রহমান জানান, ভূঞাপুর উপজেলা সদর থেকে আল আমিন তার মাকে ডাক্তার দেখানোর জন্য পরিবারের সদস্যদের নিয়ে টাঙ্গাইল শহরের উদ্দেশ্যে রওনা হন। দুপুর ১২টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা মোড় থেকে শহরের দিকে প্রবেশ পথে সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে চাপা দেয়। আশপাশের লোকজন সিএনজির চালকসহ ছয় আরোহীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রথমে শিউলি খাতুনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত আল আমিন, সোহরাব আলী ও সালেহা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তুতির সময় তারাও মারা যান।

নিহত আল আমিনের ভাই নজরুল ইসলাম জানান, দুপুরে তার ভাইয়ের মোবাইল ফোন থেকে একজন পুলিশ সদস্য প্রথমে দুর্ঘটনার খবর দেন। তারা জানান, দুর্ঘটনায় সবাই আহত হয়েছে। তাই তাদের চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে যেতে বলেন। কিন্তু হাসপাতালে গিয়ে তিনি সবার লাশ দেখতে পান। নিহত আল আমিন ভূঞাপুর উপজেলা সদরের পশ্চিম ভূঞাপুর এলাকায় পরিবারসহ বসবাস করতেন।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির উপপরিদর্শক মতিউর রহমান জানান, বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। 

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!