• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রাইভেটকারের স্টিয়ারিং থেকে ইয়াবা উদ্ধার, আটক ৪


ময়মনসিংহ প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০২০, ০৪:২৭ পিএম
প্রাইভেটকারের স্টিয়ারিং থেকে ইয়াবা উদ্ধার, আটক ৪

ময়মনসিংহ: ময়মনসিংহে গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান চালিয়ে এবার প্রাইভেটকারের স্টিয়ারিং এর ভিতর থেকে ইয়াবা ৩’শ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। অপরদিকে ভালুকা উপজেলায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ আরো দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের নেতৃত্বে কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। পরে সদর উপজেলার চুরখাই টু পাড়াইল সড়কে ১টি প্রাইভেটকার আটক করা হয়। 

এ সময় ওই গাড়ীতে তল্লাশী চালিয়ে স্টিয়ারিং এর ভিতর থেকে ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। সেই সাথে মোঃ সাখাওয়াত হোসেন ওরফে সিজান ওরফে সিজার (২৬) ও মোঃ হামিদুল ইসলাম ওরফে নাহিদ (৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, অপরদিকে একইদিন দুপুরে এসআই মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে জেলার ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে উপজেলার মল্লিকবাড়ী এলাকা থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ আরও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন, রনি হাওলাদার (৩০) ও মোঃ আব্দুল করিম (৪০)। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমআর/এসআই

Wordbridge School
Link copied!