• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ১৮, ২০২০, ১০:০২ এএম
গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ: পূর্ব শ্রুত্রুতার জেরধরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় অজ্ঞাত আরও দুজন গুরতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছে। তবে তাৎক্ষনিক ভাবে আহত দুজনের নাম পরিচয় পাওয়া যায়নি। এদিকে এ হত্যাকান্ডের সঙ্গে জরিত রয়েছে বলে অভিযোগ উঠেছে উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদ উজ্জামান রিয়াদের বিরুদ্ধে। এ ঘটনার পর আসামিদের গ্রেফতার করতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পৌর শহরের মধ্য বাজার এলাকার মরিচ মহলে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ওসি বোরহান উদ্দিন এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শ্রুত্রুতার জেরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করেছে উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদ উজ্জামান রিয়াদ ও তার লোকজন। 

এ ঘটনায় আরও দুজন গুরতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার খবর পেয়ে আসামিদের গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ। এখনো গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। তবে ঘটনায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমআর/এসআই

Wordbridge School
Link copied!