• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মহানবীকে (সাঃ) অবমাননার প্রতিবাদে রামপালে মানববন্ধন


বাগেরহাট প্রতিনিধি নভেম্বর ৫, ২০২০, ০৮:৩৩ পিএম
মহানবীকে (সাঃ) অবমাননার প্রতিবাদে রামপালে মানববন্ধন

ছবি: প্রতিনিধি

রামপাল (বাগেরহাট):  সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী, দোজাহানের বাদশা, সর্বকালের সর্কশ্রেষ্ঠ মহামানব, সারা পৃথিবীর পথহারা মানুষের পথ প্রদর্শক, হযরত মোহাম্মদ (সাঃ) এর অবমননার প্রতিবাদে রামপালের বাইনতলা ইউনিয়নের চাকশ্রী বাজার এলাকায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) আছর নামাজ বাদ রামপালের বাইনতলা ইউনিয়নের চাকশ্রী বাজার এলাকায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তারুন্যের আলো নামক সামাজিক সংগঠন’র উদ্যোগে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মোঃ হাদিউজ্জামান সোহাগের’র সভপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মহিদুল ইসলাম রনির সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মোঃ আব্দুল্লাহ ফকির।
 
আয়োজক সংগঠন সুত্রে জানা গেছে , আছর বাদ বিভিন্ন মসজিদের মুসল্লিসহ এলাকার সাধারন মানুষ চাকশ্রী বাজারস্থ বটতলা এলাকায় সমবেত হয়। প্রতিবাদী এ মানববন্ধনে এলাকার হাজারের ও বেশী  মানুষ স্বতস্ফুর্ত ভাবে অংশ গ্রহন করে। মানব বন্ধন উত্তর সেখানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় । 

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হাফেজ মোঃ জিল্লুর রহমান, মাওলানা জামাল উদ্দিন,  মোঃ ওলিয়ার রহমান, হাফেজ ইসরাফিল, হাফেজ হাসান, হাফেজ আব্দুল্লাহ , হাফেজ তালিমুল ইসলাম, হাফেজ সোহরাব ও হাফেজ শুকুর। মানব বন্ধনের মাধ্যমে  ফ্রান্স সরকার প্রধান ম্যাক্রোর  প্রতি চরম ঘৃনা প্রকাশ করা হয়। এছাড়া ফ্রান্সের সকল প্রকার পন্য বর্জনের আহবান জানানো হয়। এছাড়া সারা বিশ্বের মুসলিম উম্মাহকে একত্রিত করে বিশ্ব ব্যাপী  সমষ্টিগত প্রতিবাদে ও বাংলাদেশ সরকারকে অগ্রনী ভূমিকা গ্রহনের আহবান জানানো হয় মানব বন্ধন থেকে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!