• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেফতার


সুনামগঞ্জ প্রতিনিধি নভেম্বর ১৭, ২০২০, ১১:৪৬ এএম
সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেফতার

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ : বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতার মহসীন তালুকদারকে গ্রেফতার করেছেন র‌্যাব। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জ তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে সোমবার (১৬ নভেম্বর) রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায় অভিযুক্ত মহসীন তালুকদারের বাড়িতে যান র‌্যাব-৯ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা অভিযুক্ত মহসীন তালুকদারের স্ত্রী-সন্তানদের জিজ্ঞাসাবাদ করেন। 
 
এ বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ বলেন, ঘটনার পর থেকে মহসীন তালুকদার পলাতক। তাকে আটক করার জন্য এলাকার লোকজনের সহায়তা চাওয়া হয়েছে। তার প্রদর্শিত দেশিয় অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।  মহসীন তালুকদারের বিরুদ্ধে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।  
 
স্থানীয় সূত্র জানায়, মধ্যরাতে অভিযানকালে টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহমদসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

সোমবার (১৫ অক্টোবর) রাত ১২টা ৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে চাপাতি প্রদর্শন করে সাকিব আল হাসানকে গলা কেটে হত্যার হুমকি দেন মহসীন তালুকদার নামের ওই যুবক। ভারতের কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করায় তাকে এ হুমকি দেওয়া হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!