• ঢাকা
  • রবিবার, ০১ নভেম্বর, ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
Sonalinews.com

লালমনিরহাটে যৌতুক না পেয়ে গৃহবধূ খুন


লালমনিরহাট প্রতিনিধি মে ২৯, ২০১৬, ০৯:২০ পিএম
লালমনিরহাটে যৌতুক না পেয়ে গৃহবধূ খুন

লালমনিরহাটের কালিগঞ্জের কাকিনা ইউনিয়নের উত্তর গোপালরায় গ্রামে যৌতুকের টাকা না পেয়ে স্বামীর পরিবারের লোকজনের হাতে সালেহা বেগম (২৭)নামের এক গৃহবধূ খুন হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১৫ বছর আগে রংপুরের গংগাচড়া উপজেলার চর বিনবিনা গ্রামের আবু তালেরের মেয়ে সালেহা বেগমের বিয়ে হয় লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউপির উত্তর গোপালরায় গ্রামের আ. লতিফের পুত্র শফিকুলের সাথে। বিয়ের সময় মেয়ের সুখের জন্য যৌতুক হিসেবে শফিকুলকে ৬৫ হাজার টাকা দেয়া হয়। কিন্তু সেই টাকা দিয়েও মেয়ের সংসারে সুখ ফেরাতে পারেননি তালেব। বিয়ের পর থেকেই আরো যৌতুকের জন্য সালেহার উপর চলে অমানুষিক নির্যাতন। তবুও স্বামীর সংসার ছেড়ে যাননি সালেহা। এরই মাঝে শফিকুল ও সালেহার ঘরে আসে দু’টি সন্তান। গত এক মাস আগে সালেহাকে বাবার বাড়ি থেকে যৌতুকের আরো ২ লক্ষ টাকা আনতে বলে শফিকুল। কিন্তু সে টাকা আনতে না পারায় রবিবার সকালে ঝগড়া বাধে তাদের মাঝে। এক পযার্য়ে সালেহাকে শ্বশুর আ. লতিফ, ভাসুর সামছুলসহ পরিবারের লোকজন লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে সালেহার স্বামী শফিকুল, শ্বশুর আ. লতিফ ও ভাসুর সামছুলকে আটক করে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

Side banner