• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কাভার্ডভ্যান চাপায় পুলিশের এসআই নিহত


গাজীপুর প্রতিনিধি নভেম্বর ২৮, ২০২০, ০৯:৪১ পিএম
কাভার্ডভ্যান চাপায় পুলিশের এসআই নিহত

গাজীপুর: গাজীপুর মহানগরীর বাসন থানার মোগড়খাল এলাকায় ঢাকা-বাইপাস মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী শিল্প পুলিশের এক এসআই নিহত হয়েছেন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলচালক টাঙ্গাইলের ধনবাড়ীর বীরকতমতলী কাঁঠালিয়াবিড় এলাকার আব্দুল লতিফের ছেলে পুলিশ কনস্টেবল তৌহিদুর রহমান তুহিন (২২) আহত হয়েছেন।

নিহত সাইফুর রহমান (৪৬) ঠাকুরগাঁওয়ের সালন্দর থানার কচুবাড়ী কৃষ্টপুর এলাকার লুৎফুর রহমানের ছেলে। তারা দুজনে শিল্প পুলিশের ঢাকার সাভারের বেক্সিমকো পুলিশ ক্যাম্পে কর্মরত।

গাজীপুর শিল্প পুলিশ লাইনের কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা সাইফুর রহমান এবং কনস্টেবল তুহিন শনিবার দুপুরে মোটরসাইকেলযোগে সরকারি কাজে গাজীপুরে শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন।

বিকেল সোয়া ৪টার দিকে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস থেকে গাজীপুর-ভুলতা সড়কের ভোগড়া এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরকাইকেলকে চাপা দেয়।

এতে দুজন রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন। দুর্ঘটনাটি গাজীপুরের শিল্প পুলিশ লাইনসংলগ্ন হওয়া শিল্প পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসআই সাইফুর রহমান মারা যায়। এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ, চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!