• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাস-ট্রেন সংঘর্ষে নিহত বেড়ে ১২


জয়পুরহাট প্রতিনিধি ডিসেম্বর ১৯, ২০২০, ০২:০৯ পিএম
বাস-ট্রেন সংঘর্ষে নিহত বেড়ে ১২

জয়পুরহাট : শহরের পুরানাপৈলে লেবেল ক্রসিং রেলগেটে বাসে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১২ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে পার্বতীপুর-রাজশাহীগামী ৩২ নম্বর উত্তরা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

জেলা পুলিশ সুপার মো. সালাম কবির জানান, হিলি থেকে ছেড়ে আসা ট্রেনটি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা হয়ে রাজশাহী যাচ্ছিল। উপজেলার পুরানাপৈল রেলক্রসিং অতিক্রম করার সময় একটি বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর ট্রেনটি থেমে যায়। এতে বাসটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ১০ জন নিহত। গুরুতর আহত হন পাঁচজন।

আরো পড়ুন : উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

তিনি আরও জানান, আহতদের প্রাথমিকভাবে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও দুজন মারা যান।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বাসচালক সদর উপজেলার হারাইল গ্রামের মামুনুর রশিদ, হিচমী গ্রামের মানিকের ছেলে রমজান, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সরোয়ার হোসেন, আরিফুর রহমান রাব্বি, আক্কেলপুর উপজেলার চক বিলা গ্রামের দুদু কাজীর ছেলে সাজু মিয়া এবং নওগাঁর রানী নগর উপজেলার বিজয়কান্দি গ্রামের বাবু।

আরো পড়ুন : রেলক্রসিং খোলা রেখে গেটম্যান ঘুমিয়ে ছিলেন: এসপি

জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

দুর্ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

সোনালীনিউজ/এমটআই

Wordbridge School
Link copied!