• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘কাউকে হয়রানি করা হবে না, আপনারা গ্রামে আসুন’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০২১, ০৫:৪৯ পিএম
‘কাউকে হয়রানি করা হবে না, আপনারা গ্রামে আসুন’

ফাইল ছবি

গাইবান্ধা: দ্বিতীয় ধাপে পৌরসভা ভোট শেষে (১৬ জানুয়ারি) গাইবান্ধা সদরে এলাকাবাসীর সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর তুমুল সংঘর্ষ হয়। এসময় ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের গাড়ি ভাঙচুর, পুলিশের গাড়িতে আগুন দেওয়ার মতো ঘটনা ঘটে। 

এ ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা করে র‌্যাব ও পুলিশ। এরপর থেকে পুলিশি হয়রানির ভয়ে পুরুষ শূন্য হয়ে পরেছে গাইবান্ধা শহরের পুর্বকোমরনই এলাকা।ফলে গ্রামের নারীদের মাঝে এক প্রকার আতঙ্ক বিরাজ করছে। 

এমন পরিস্থিতিতে কাউকে হয়রানি করা হবে না বলে এলাকায় মাইকিং করছে পুলিশ।মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল থেকে ওই এলাকায় পুলিশের পক্ষে মাইকিং করতে দেখা গেছে।

এবিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান সাংবাদিকদের বলেন, ঘটনার পর থেকে এলাকার লোকজন পলাতক। তদন্ত করে প্রকৃত অপরাধীদেরই গ্রেপ্তার করা হবে। কাউকে হয়রানি করা হবে না। আতঙ্ক কাটাতে মামলার তদন্তকারী কর্মকর্তা, জেলা পরিষদের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে মাইকিং ও গণসংযোগ করা হয়েছে। সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। ভয়ের কোনও কারণ নেই। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের ধরা হবে, নিরপরাধ কাউকে গ্রেপ্তার বা হয়রানি করা হবে না।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!