• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ফের কোম্পানীগঞ্জে হরতাল কর্মসূচি ঘোষণা


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২১, ১১:১১ এএম
ফের কোম্পানীগঞ্জে হরতাল কর্মসূচি ঘোষণা

প্রতিনিধি

নোয়াখালী: আওয়ামীলী সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার পরিবার বলে নোয়াখালী জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং নোয়াখালী -৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী “রাজাকার” পরিবার বলার প্রতিবাদে ও তাকে বহিস্কারের দাবীতে ফের আগামী ৩১ জানুয়ারি রোববার কোম্পানীগঞ্জে  সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত আধা বেলা হরতাল কর্মসূচি ঘোষনা করা হয়েছে। 

সোমবার (২৫ জানুয়ারি) বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে সন্ধ্যা ৭ টায়দিকে পৌরসভার  নব-নির্বাচিত মেয়র সেতুমন্ত্রী ছোট ভাই আবদুল কাদের মির্জা ওই হরতাল কর্মসূচি ঘোষণা করেন। 

তিনি জানান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে 'রাজাকারের পরিবার' বলার প্রতিবাদে একরামুল করিম চৌধুরীকে বহিষ্কারের দাবীতে কোম্পানীগঞ্জের বসুরহাটে অবস্থান ধর্মঘট ও হরতাল কর্মসূচি ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বস্ত অনুরোধে স্থগিত করা হয়েছিলো । কিন্তু উনাদের আশ্বস্ত অনুরোধে রয়েছে মিথ্যে শান্তনা,তাই এখন থেকে পুনরায় আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন আবদুল কাদের মির্জা।

এরআগে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা থেকে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আবদুল কাদের মির্জা ওই কর্মসূচি ঘোষণা করেন।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!