• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মঠবাড়িয়া উপজেলা আ.লীগের নেতাকে কুপিয়ে জখম


পিরোজপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ৯, ২০২১, ১১:০৯ এএম
মঠবাড়িয়া উপজেলা আ.লীগের নেতাকে কুপিয়ে জখম

প্রতিনিধি

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি মো: আবু হানিফ কে কুপিয়েছে প্রতিপক্ষরা। সোমবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে এ মঠবাড়িয়া শহরের উপজেলা যুবলীগের কার্যালয়ের সমানে এ ঘটনা ঘটে জানান মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর।

মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, রোববার রাতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইদ্রিস কে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোক জন। 

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার আসামীদের গ্রেপ্তারের দাবী জানিয়ে সোমবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ কার্যালয়ে একটি সভা আয়োজন করে উপজেলা যুবলীগ। সেই সভা শেষে করে যুবলীগ অফিস কার্যালয়ের সামনে যুবলীগ সভাপতি আবু হানিফ বের হলে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল তার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। 

পরে নেতা-কর্মীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে গুরুত্বর অবস্থায় রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের কারণে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে। 

এদিকে ঘটনার বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মুনিরুজ্জামান এর সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেনি। 

সোনালীনিউজ/টিএস/এসআই

Wordbridge School
Link copied!