• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

পিরোজপুরে চতুর্থ দিনেও চলছে রেজিষ্ট্রেশন ও করোনা টিকা প্রদান


পিরোজপুর প্রতিনিধি  ফেব্রুয়ারি ১০, ২০২১, ০২:১৩ পিএম
পিরোজপুরে চতুর্থ দিনেও চলছে রেজিষ্ট্রেশন ও করোনা টিকা প্রদান

প্রতিনিধি

পিরোজপুর: সারা দেশের ন্যায় পিরোজপুরেও চতুর্থ দিনের মত চলছে রেজিষ্ট্রেশন ও করোনা ভাইরাসের টিকাদান। এ পর্যন্ত পিরোজপুরে মোট ১হাজার ৭৪ জনকে টিকা প্রদান করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ বশির আহম্মেদ সহ জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেটবৃন্দকে টিকা প্রদান করা হয়। পিরোজপুর জেলা হাসপাতাল ও ৭টি উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে এ চলছে রেজিষ্ট্রেশন ও টিকা প্রদানের কাজ।

সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকি জানান, পিরোজপুরে এ পর্যন্ত পিরোজপুর জেলা হাসপাতালে মোট ১৮০ জন, নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১১১ জন, নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১৪৪ জন, কাউখালী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১৩৪ জন, ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ২৮০ জন, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ১৬৫ জন, ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে ৬০ জনকেসহ মোট ১০৭৪ জনকে করোনা টিকা প্রদান করা হয়েছে। তবে টিকা গ্রহন করা কোন ব্যাক্তির শরীরে নেই তেমন কোন পার্শপ্রতিক্রিয়া। সকলেই ভালো আছেন। টিকা গ্রহনের জন্য এ পর্যন্ত জেলায় রেজিষ্ট্রেশন করেছে ৪ হাজার ২শত ২৮ জন।

পিরোজপুরে প্রতিদিন ৭ টি কেন্দ্রে ২২ টি বুথে ১৫০ জন করে ৩৩শত জনকে করোনা টিকা দেয়া যাবে। প্রথম পর্যায়ে সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশিল সমাজের ব্যাক্তিবর্গসহ মোট ১৫ ক্যাটাগরিতে পিরোজপুরে ৩৬ হাজার ডোজ টিকা প্রদান করা হবে।

সোনালীনিউজ/টিএস/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System