• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মুন্সিগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে এলাকাবাসীর ঝাড়ু মিছিল


মুন্সিগঞ্জ প্রতিনিধি  ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৪:২৬ পিএম
মুন্সিগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

প্রতিনিধি

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমীর শেখের বিরুদ্ধে নারী নির্যাতন, মাদক ব্যবসা, চাঁদাবাজির অভিযোগ তুলে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী। 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে দেওসার,রামপাল এলাকাবাসীর ব্যানারে সদর উপজেলার ধলাগাঁও বাজারে ঘন্টাব্যাপি মানববন্ধন ও পরে রাস্তা অবরোধ করে ঝাড়ু মিছিল কর্মসূচি পালন করে তারা। এতে অংশ নেয় রামপাল ইউনিয়নের কয়েকশতাধিক নারী-পুরুষ।

মানববন্ধনকারীরা উল্লেখিত অভিযোগে আজমীর ও তার সহযোগীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এদিকে রাস্তায় অবরোধ করে বিক্ষোভের ফলে দিঘীরপাড়-সিপাহীপাড়া সড়কে ২০মিনিট যানচলাচল বন্ধ ছিলো।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান আলী আজগর বেপারী, ইউপি সদস্য মহিউদ্দন আহম্মেদ, সানি আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফরহাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ কবির সোহেল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

এদিকে এবিষয়ে আজমীর শেখ জানান, রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়পন্য করার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে এসব কর্মসূচি করেছে। যে অভিযোগ তোলা হয়েছে তা কোনটাই সত্য নয়। 

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!