• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা


রাঙামাটি প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:২৬ পিএম
অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

সংগৃহীত

রাঙামাটি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় স্থানীয় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসন ভবনের ভেতরে প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে এই ঘটনা ঘটে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সমর বিজয় চাকমা (৩৮) এবং তিনি উপজেলার রূপকারি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য। নিহত ইউপি সদস্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন বলে জানা গেছে।

উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য সমর বিজয় চাকমা আমার সঙ্গে প্রকল্পের বিষয়ে কথা বলছিলেন। এ সময় দুই তিনজন ব্যক্তি দরজার বাইরে উঁকি দিচ্ছিলো এবং একজন রুমে প্রবেশ করে সমর বিজয়ের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে এবং দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভবনের দ্বিতীয় তলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় অবস্থিত, এই কার্যালয়ের তিনটি রুমের পাশেই একটি কক্ষে অফিস করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম জানিয়েছেন, প্রকল্পের বিষয়ে কথা বলতেই ইউপি সদস্য কার্যালয়ে এসেছিলেন, কিন্তু দুইজন মোটরসাইকেল আরোহী এসে তাকে অফিসেই গুলি করে হত্যা করে চলে যায়।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং ইউপি সদস্যকে গুলিবিদ্ধ ও মৃত অবস্থায় চেয়ারেই পড়ে থাকতে দেখি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!