• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লালমনিরহাটে স্বামীর লিঙ্গ কর্তনের অভিযাগে স্ত্রী আটক


লালমনিরহাট প্রতিনিধি ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০২:৫৭ পিএম
লালমনিরহাটে স্বামীর লিঙ্গ কর্তনের অভিযাগে স্ত্রী আটক

ফাইল ছবি

লালমনিরহাট: পরকীয়ার অভিযোগে লালমনিরহাটের ঘুমন্ত স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগে স্ত্রী খাদিজা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ । এসময় এলোপাথাড়ি দায়ের কোপে স্বামী রাসেল এর মুখমন্ডল ও দুই পায়ের উড়ুতে জখম এবং লিঙ্গ কেটে যায়।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) ভোরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ খালিশা গ্রামে এ ঘটনা ঘটে। এরপর দুপুরে আহত রাসেল মিয়ার স্ত্রী খাদিজাকে আটক করেছে থানা পুলিশ । রাসেল ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শাহজামান মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, গত চার বছর আগে পাশ্ববর্তী মহেন্দ্রনগর ইউনিয়নের সাতপাটকি গ্রামের কৃষক নুর ইসলামের মেয়ে খাদিজার (২৩) সাথে রাসেলের বিয়ে হয়। তাদের দুই বছরের একটি মেয়ে রয়েছে। গত কয়েক মাস আগে রাসেল পরকীয়ায় জড়িয়ে পড়ে। এরপর এই বিষয় নিয়ে প্রায়ই স্বামী- স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। 

এ ব্যাপারে বুধবার রাতে উভয় পরিবার বসে আপোষ-মিমাংসাও করেন। কিন্তু ভোরের দিকে ঘুমন্ত অবস্থায় স্বামী রাসেলকে এলোপাথাড়ি কোপাতে থাকেন স্ত্রী খাদিজা বেগম। এসময় স্বামী রাসেলের আত্মচিৎকার শুনে প্রতিবেশিরা এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, রোগীর অবস্থা গুরুতর হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্ত্রী খাদিজাকে আটক করা হয়েছে ।

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!