• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
abc constructions

বিসিএস পরীক্ষাই যেন কাল হলো ডাক্তার দম্পতির


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৪:২৫ পিএম
বিসিএস পরীক্ষাই যেন কাল হলো ডাক্তার দম্পতির

সংগৃহীত ছবি

ঢাকা: বিসিএস পরীক্ষাই যেন কাল হলো ডা. আল মাহমুদ সাদ ইমরান খান এবং তার স্ত্রী ডা. শারমিন আক্তার অন্তরার।স্বপ্ন ছিল বিসিএস পাস করে মানুষের সেবায় কাজ করবেন অন্তরা।দুই সন্তানকে বাড়িতে রেখে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিসিএস পরীক্ষায় অংশগ্রহণের জন্য এনা বাসের চড়ে বসেছিলেন তিনি।সঙ্গে ছিলেন তার স্বামী প্রভাষক ডা. আল মাহমুদ সাদ ইমরান খান। রওনা দেন ঢাকার উদ্দেশে। তবে তাদের ঢাকায় আর আসা হলো না।

সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ডা. আল মাহমুদ সাদ ইমরান খান। আর আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়ছেন অন্তরা।

স্বামী-স্ত্রী দুজনই ছিলেন চিকিৎসক।ডা. আল মাহমুদ সিলেটে উইমেন্স মেডিকেল কলেজের জ্যেষ্ঠ প্রভাষক আর স্ত্রী অন্তরা একই কলেজে ইন্টার্ন করছিলেন। এবার ৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষার্থী ছিলেন স্ত্রী।

এই দম্পতির রয়েছে দুই কন্যাসন্তান। তাদের একজনের বয়স তিন বছর ও আরেকজনের বয়স সাড়ে চার বছর। তারা নগরেরর ফাজিল চিস্ত এলাকায় বসবাস করতেন।

নিহত ডা. ইমরানের বোন ডা. ইন্নরী খান বলেন, আমার ভাই তার তার স্ত্রীকে নিয়ে ঢাকা যাচ্ছিলেন আমার ভাবি বিসিএস পরীক্ষায় অংশ নেবেন বলে। সকালে এনা পরিবহনের একটি বাসে করে রওনা দেন তারা। যাওয়ার সময় তাদের দুই সন্তানকে আমাদের কাছে রেখে যান। সকাল সাড়ে সাতটার দিকে খবর পেলাম তারা সড়ক দুর্ঘটনায় শিকার হয়েছেন। এতে আমার ভাই নিহত হন।

স্বজনরা জানান, ডাক্তার রুমেল দম্পতি সবসময় হাসিখুশি থাকতেন। তাদের পরিবারের ৬ সদস্যের মধ্যে ৫ জন ডাক্তার।তার মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পুত্র শোকে মা বারবার মুর্ছা যাচ্ছেন। 

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School