• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৈয়দপুর পৌরসভার জাতীয় পার্টির মেয়র প্রার্থীর ভোট বর্জন


নীলফামারী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৪:০৫ পিএম
সৈয়দপুর পৌরসভার জাতীয় পার্টির মেয়র প্রার্থীর ভোট বর্জন

প্রতিনিধি

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রাথী সিদ্দিকুল আলম ভোট বর্জন করেছেন। রোববার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১২টায় সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় এলাকার জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।
 
তিনি  অভিযোগ করে বলেন, আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নিচ্ছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন হচ্ছে না। মানুষ স্বতঃস্ফর্তভাবে ভোটকেন্দ্রে এলেও কেন্দ্রে থাকা নৌকার লোকজন ইভিএম নিয়ে নিচ্ছে। জাতীয় পার্টি সরকারের একটি অংশ। অথচ লাঙ্গলের এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, সৈয়দপুর হিন্দি স্কুল কেন্দ্রে মনিরুজ্জামান নামের এক পুলিশ সদস্য লাঙ্গলের সমর্থকদের বের দেয়। এমনকি ব্রাশ ফায়ার করে মেরে ফেলার হুমকী দিয়েছে। এ অবস্থায় আমার ভোট বর্জন ছাড়া কোন উপায় নেই।

সংবাদ সম্মেলনে সিদ্দিকুল আলমের স্ত্রী ইয়াসমিন আলম, জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর জাপা নেতা ডাঃ সুরত আলী, সৈয়দপুর সরকারী হিন্দী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পোলিং এজেন্ট সুমনা আলম, শহীদ জিয়া শিশু নিকেতন কেন্দ্রের পোলিং এজেন্ট ইতিসহ সৈয়দপুর জাতীয় পার্টির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, রোববার (২৮ ফেব্রুয়ারী) সৈয়দপুর পৌরসভার ভোট গ্রহণ চলছে। এতে মেয়র পদে ৫জন প্রতিদ্বন্ধীতা করছেন। এরা হলেন আওয়ামী লীগের রাফিকা আকতার জাহান (নৌকা), বিএনপির মো. রশিদুল হক সরকার (ধানের শীষ), জাতীয় পার্টির সিদ্দিকুল আলম (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশের হাফেজ মো. নূরুল হুদা (হাতপাখা) ও স্বতন্ত্র প্রার্থী রবিউল আউয়াল রবি (মোবাইল ফোন)।

সোনালীনিউজ/এগো/এসআই

    


 

Wordbridge School
Link copied!