• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কালীগঞ্জ ও মহেশপুর নৌকার জয়


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৭:৫৫ পিএম
কালীগঞ্জ ও মহেশপুর নৌকার জয়

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ালী লীগ প্রার্থী আশরাফুল আলম আশরাফ। অপরদিকে মহেশপুর পৌরসভায় আওয়ালী লীগ প্রার্থী আব্দুর রশিদ খাঁন মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমান মেয়র।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফলে দেখা যায়, কালীগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী আশরাফুল আলম আশরাফ পেয়েছেন ১৯ হাজার ৩২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় ধানের শীষের আলহাজ মাহবুবর রহমান তিন হাজার ৭৪ ভোট পেয়েছেন। ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখার নুরুল ইসলাম পেয়েছেন এক হাজার ৪৭১ এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের এনামুল হক ইমান পেয়েছেন দুই হাজার ৮১৬ ভোট।

এ পৌরসভায় মোট ভোটার ছিল ৪০ হাজার ৫৭৭ জন।

অন্যদিকে মহেশপুর পৌরসভায় আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুর রশিদ খাঁন বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১৩ হাজার ৫৯৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের আমিরুল ইসলাম খাঁন চুন্নু পেয়েছেন ১০৫৫ ভোট। যদিও তিনি কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া ও প্রশাসনের সহযোগিতায় জোর করে ভোট নেয়াসহ নানা অভিযোগে দুপুরে ভোট বর্জনের ঘোষণা দেন। নারিকেল গাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক গোলাম মোস্তফা কিরণ ৯২২ ভোট পেয়েছেন।

এ পৌরসভায় মোট ভোটার ২৪ হাজার ৪৫৩ জন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!