• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মিথ্যা অপবাদে ছাত্রের প্রতি এ কেমন নিষ্ঠুরতা শিক্ষকের


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ১, ২০২১, ০৫:৫৫ পিএম
মিথ্যা অপবাদে ছাত্রের প্রতি এ কেমন নিষ্ঠুরতা শিক্ষকের

সংগৃহীত

সিরাজগঞ্জ : মোবাইল চুরির মিথ্যা অপবাদ দিয়ে মেরাজুল ইসলাম (৯) নামে এক শিশু ছাত্রকে পিটিয়ে জখম করার অভিযোগে মাদরাসার মুহতামিম (শিক্ষক) এরশাদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গার এই ঘটনায় আহত ছাত্র মেরাজুলকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার এরশাদ আলী সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার দক্ষিনপাড়া কওমি মাদ্রাসার মুহতামিম। আহত শিশু মেরাজুল ইসলাম লাঙ্গলমোড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত মেরাজুলের মা সোনালী খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন।  

জানা গেছে, শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মাদ্রাসার মোহতামিম এরশাদ তার কক্ষে মোবাইল ফোন রেখে গোসল করতে যান। ফিরে এসে মোবাইল না পেয়ে মেরাজুলকে সন্দেহ তার ঘরে আটকে রেখে বাঁশের কুঞ্চি দিয়ে পিটিয়ে হাত, পা ও পিঠে জখম করেন। খবর পেয়ে তার স্বজনেরা এসে আহত অবস্থায় মেরাজকে উদ্ধার করে হাটিকুমরুল গোলচত্বর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।  

মেরাজুলের মা সোনালি খাতুন বলেন, মোবাইল চোর সন্দেহে আমার ছেলেকে পিটিয়ে আহত করলেও তার কাছে মোবাইল পাননি। অযথা আমার শিশু সন্তানকে মারপিট করেছেন মাদরাসার মুহতামিম।  
 
এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, শিশু ছাত্রকে মারধরের অভিযোগে তার মা বাদী হয়ে রোববার থানায় মামলা করেছেন। রাতেই আমরা মামলার একমাত্র আসামি মাদরাসার মুহতামিম এরশাদকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১ মার্চ) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
  
সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!