• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
abc constructions

৫৫ হাজার টাকার স্বর্ণের চেইন খুঁজে দিলেন এসপি


মার্চ ৪, ২০২১, ০৭:৩৫ পিএম
৫৫ হাজার টাকার স্বর্ণের চেইন খুঁজে দিলেন এসপি

নড়াইলে তমা খাতুন নামে এক নারীর হারিয়ে যাওয়া স্বর্ণের চেইন খুঁজে দিয়েছেন নবাগত পুলিশ সুপার (এসপি) প্রবীর কুমার রায়। বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে শহরের রূপগঞ্জ বাজারে মুস্তারী কমপ্লেক্সের সামনে ওই নারীর গলা থেকে স্বর্ণের চেইনটি হারিয়ে যায়। যার মূল্য ৫০ থেকে ৫৫ হাজার টাকা। 

শহরে অনেক খোঁজাখুঁজি করেও চেইনটি না পেয়ে তমা খাতুন পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে ঘটনাটি খুলে বলেন। পরে পুলিশ সুপার শহরের মধ্যে লাগানো সিসি ক্যামেরা চেক করে স্বর্ণের চেইনটি উদ্ধার করে ওই নারীর কাছে হস্তান্তর করেন। 

তমা খাতুন বলেন, সকালে আমি নিজ বাড়ি ভওয়াখালী এলাকা থেকে রুপগঞ্জ বাজারে যাচ্ছিলাম। পথে মুস্তারী কমপ্লেক্সের সামনে একটি দোকানে কেনাকাটা করছিলাম। পরে বাজারের ভেতরে গিয়ে দেখি আমার গলায় স্বর্ণের চেইনটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও চেইনটি না পেয়ে পুলিশ সুপার প্রবীর কুমার রায় স্যারকে ঘটনাটি খুলে বলি। পরে স্যার আমাকে স্বর্ণের চেইনটি খুঁজে বের করে দেন। পুলিশ সুপার স্যারকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমি ভাবতেও পারিনি যে আমার স্বর্ণের চেইনটি ফিরে পাবো।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় জানান, তমা নামে এক নারী এসে বলেন- ‘স্যার আমার একটি স্বর্ণের চেইন শহরের রুপগঞ্জ বাজারে হারিয়ে গেছে।’ পরে তিনি শহরের মধ্যে লাগানো সিসি ক্যামেরা চেক করে স্বর্ণের চেইনটি উদ্ধার করে তার কাছে হস্তান্তর করেন। 

তিনি বলেন, নড়াইলকে ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গিমুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাব। এছাড়াও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় নিষ্ঠার সঙ্গে কাজ করতে চাই। পুলিশ সদস্যরা মানুষের কল্যাণে সব সময় নিয়োজিত থাকবে। সব সময় আমরা দেশ ও সমাজের জন্য কাজ করে যাব। 

উল্লেখ, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইলে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন প্রবীর কুমার রায়। 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School