• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

শ্বশুর বাড়িতে ঘরজামাইকে মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টা


মেহেরপুর প্রতিনিধি  মার্চ ৯, ২০২১, ০৪:২১ পিএম
শ্বশুর বাড়িতে ঘরজামাইকে মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টা

প্রতিনিধি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামে শ্বশুরবাড়িতে স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করায় ঘরজামাইকে শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার  ঘটনা ঘটেছে। মারাত্মক আহত ঘরজামাই শরিফুল ইসলাম (৩৫) উপজেলার বামন্দী শহর সংলগ্ন নিশিপুর গ্রামের ভাদু শেখের ছেলে। নির্যাতিত শরিফুলের স্ত্রী ২ সন্তানের জননী রোজিনা খাতুন (৩২) দেবীপুর গ্রামের আতাহার আলীর মেয়ে। 

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৯ টার দিকে বামন্দী পুলিশ ক্যাম্পের সদস্যরা দেবীপুর গ্রাম থেকে শরিফুলকে রক্তাক্ত এবং হাত পা বাঁধা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে। অন্যদিকে স্থানীয়রা আহত রোজিনাকে উদ্ধার করে দুজনকেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, শরিফুল ইসলাম বেশ কয়েক বছর আগে বিয়ে করেছে। বিবাহিত জীবনে স্ত্রীর সাথে প্রায়শ মনোমালিন্য হয়। সেই সুবাদে কিছুদিন হলো স্ত্রীর কথামত শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসাবে বসবাস করে আসছিল। সোমবার রাতে শরিফুল ইসলাম নিশিপুর থেকে শ্বশুরবাড়ি দেবীপুরে যায়।  ঐ রাতে স্ত্রীর সাথে কথাকাটির এক পর্যায়ে বেধড়ক মারপিট করে নির্যাতন চালায়।  এতে শ্বশুর বাড়ির পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে সকালে শরিফুলকে বেধে মারপিট করে। একপর্যায়ে জোরপূর্বক তার মুখে ঘাস মারা কীটনাশক ঢেলে দিয়ে হত্যা চেষ্টা চালায়। 

শরিফুলের মামাতো ভাই ইলিয়াস হোসেন জানায়, শরিফুলকে তার স্ত্রীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করার উদ্দেশ্যে মুখে বিষ ঢেলে দিয়েছে। খবর পেয়ে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্য ও গাংনী থানা পুলিশের একটি দল শরিফুলকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেছে। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, বিষয়টি তদন্ত করা করা হচ্ছে ।

সোনালীনিউজ/এএ/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System