• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নেতাকর্মীদের উপরে হামলা, আহত ৩


পিরোজপুর প্রতিনিধি মার্চ ১৯, ২০২১, ১১:৩৩ এএম
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নেতাকর্মীদের উপরে হামলা, আহত ৩

প্রতিনিধি

পিরোজপুর: পিরোজপুরের কদমতলায় বিদ্রোহী প্রার্থীর হামলায় ৩ নৌকার কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে কদমতলা ইউনিয়নের নিকারীর হাট এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা খানম। আহতরা হলেন, উত্তর পোরগোলা এলাকার মৃত ইসমাইল ব্যাপারীর পুত্র দেলোয়ার ব্যাপারী (৪৮), সৈয়দ আলী মল্লিকের পুত্র জামাল মল্লিক (২৫),  মো: মোস্তফা মোল্লার পুত্র রাসেল মোল্লা (২১)।

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা খানম বলেন, সন্ধ্যার পরে কদমতলা ইউনিয়নের নিকারীর হাট এলাকায় স্থানীয় সিহাব বাহিনীর নেতৃত্বে একদল লোক কয়েকজন নৌকার কর্মীর উপর সসস্ত্র হামলা চালিয়ে তাদের আহত করে। পরে তাদের ডাক চিৎকারে ও পুলিশের সহযোগীতায় তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে প্রেরন করা হয়। আহতদের পুলিশের সহযোগীতায় গুরুত্বর আহত আবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রানা সাহা জানান, ৩ জনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়। তাদের শরীরে আঘাতের চিহ্ন ছিল। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। 

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

সোনালীনিউজ/টিএস/এসআই
 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System