• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কোয়ারেন্টিন থেকে পালালেন একই পরিবারের ৯ জন


নিজস্ব প্রতিবেদক মার্চ ২১, ২০২১, ০৯:৪৩ পিএম
কোয়ারেন্টিন থেকে পালালেন একই পরিবারের ৯ জন

ফাইল ছবি

সিলেট: সিলেট নগরীর ব্রিটানিয়া হোটেলে কোয়ারেন্টিন থেকে পালিয়েছে যুক্তরাজ্য ফেরত একই পরিবারের ৯ সদস্য। রোববার (২১ মার্চ) সকালে হোটেলের নিরাপত্তা বলয় ফাঁকি দিয়ে তারা জকিগঞ্জে বাড়িতে চলে যায় বলে জানায় হোটেল কর্তৃপক্ষ।

এরই মধ্যে হোটেল কর্তৃপক্ষ মোবাইল ফোনে তাদের সঙ্গে যোগাযোগ করেছে। তারা মুমূর্ষু রোগী দেখতে বাড়ি গেছে বলে জানিয়েছে। তারা পুনরায় হোটেলে কোয়ারেন্টিনে ফিরবেন বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

এ বিষয়ে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম জানান, ঘটনাটি শুনেই ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে। যারা নিরাপত্তা বলয় ফাঁকি দিয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন থেকে বেরিয়ে গেছেন তাদের বিরুদ্ধে সংক্রমণ নিরোধন আইন অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাস্তি দেয়া হবে।

জানা যায়, ১৮ মার্চ যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানী বিমানবন্দর হয়ে দেশ আসেন সিলেটের জকিগঞ্জের আব্দুল মালিক (৪৬) ও তার পরিবারের রুনা আক্তার (৪৪), তামিমা আক্তার (৯), তায়্যিবা আক্তার (১১), রুবাবা আক্তার (৪৩), রাহিমা বেগম (৪৩), রাদিয়া আক্তার (১১), সায়েমা বেগম (১৮) ও এম তাহমিদ চৌধুরী (৪)।

সরকারি নির্দেশনা অনুযায়ী ৭ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার কথা। তারা সিলেটের আম্বরখানা এলাকার হোটেল ব্রিটানিয়ার ৬০৩ ও ২০৩নং কক্ষে উঠেন। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে আগামী ২৬ মার্চ তাদের কেয়ারেন্টিন শেষ হওয়ার কথা।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!