• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খাদ্যসামগ্রী পেল উপকূল ও চরাঞ্চলের ১৬’শ পরিবার


নিজস্ব প্রতিবেদক মে ১, ২০২১, ০৫:০৬ পিএম
খাদ্যসামগ্রী পেল উপকূল ও চরাঞ্চলের ১৬’শ পরিবার

ঢাকা: বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় এবং বাংলাদেশ কোস্টগার্ডের ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে ১ হাজার ৬০০ পরিবারের মাঝে। এর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, ছোলা ও লবণ।

শনিবার (১ মে) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, মনপুরা ও ভোলা জেলার বিভিন্ন উপকূলীয় এলাকায় মোট ৮০০ অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীন বিসিজি বেইস ভোলা, বিসিজি আউটপোস্ট চরমানিকা, বিসিজি আউটপোস্ট লালমোহন, বিসিজি আউটপোস্ট তজুমদ্দিন, বিসিজি আউটপোস্ট।

এছাড়াও লক্ষীপুর জেলার রায়পুর থানার আওতাধীন চর আবাবিল, চর বংশী, চর ভৈরবী ও কমলনগর থানার বিভিন্ন এলাকায় ৪০০ পরিবারকে কোস্ট গার্ড পূর্ব জোনের অধীন কন্টিনজেন্ট রায়পুর ও কন্টিনজেন্ট কমলনগর এবং পটুয়াখালী জেলার সদর থানাধীন ইটবাড়িয়া, সারিকখালী ও বিভিন্ন এলাকায় আরও ৪০০ পরিবারে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রা।

এসময় কোস্ট গার্ড সদস্য এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উপকূলীয় অন্য অঞ্চলগুলোতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড গরিব ও দুঃস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!