• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভোলায় সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছেন তোফায়েল আহমেদ


ভোলা প্রতিনিধি মে ৮, ২০২১, ০৩:১৮ পিএম
ভোলায় সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছেন তোফায়েল আহমেদ

ভোলা: নিজ নির্বাচনী এলাকা বরিশালের ভোলায় সুবিধাবঞ্চিত হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক তোফায়েল আহমেদ। চার দিনব্যাপী আর্থিক ও খাদ্য সহায়তার কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (৮ মে) বনানীর নিজ বাসা থেকে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত হয়ে এ সহায়তা প্রদান করেন তিনি।

চলমান করোনা পরিস্থিতি ও আসন্ন ঈদকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকা ভোলার সুবিধাবঞ্চিত ১০ হাজার মানুষকে নগদ অর্থ সহায়তা ও তিন হাজার মানুষকে জরুরি ত্রাণ তথা খাদ্য সহায়তা দিচ্ছেন তিনি।

এর আগে, শুক্রবার (৭ মে) বিকেলে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের ১৩ হাজার কর্মহীন মানুষের মধ্যে চার দিনব্যাপী আর্থিক ও খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্বোধন করেন তোফায়েল আহমেদ। এ কার্যক্রমের অধীনে নিজ গ্রাম ক্রেড়ালিয়ার মানুষদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন তিনি।

আর্থিক ও খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতা ও যোগ্যতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলা করে চলেছেন। গ্রামের এমন কোনো কর্মহীন মানুষ নেই যারা তার আর্থিক ও ত্রাণ সহায়তা পাননি। গৃহহীনদের ঘর দেওয়াসহ প্রধানমন্ত্রীর সব কার্যক্রমই সঠিকভাবে পরিচালিত হচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, বর্তমান পরিস্থিতিতে তিনি এলাকায় না আসতে পারলেও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা তার পক্ষে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। এর আগেও ৪০ হাজার পরিবারকে সহায়তা দেওয়া হয়েছিল। এবার ঈদ সামনে রেখে ১৩ হাজার পরিবার সহায়তা পাচ্ছেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!