• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শিমুলিয়ায় অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে ঘরমুখো যাত্রীরা


মুন্সিগঞ্জ প্রতিনিধি মে ১০, ২০২১, ১২:২৪ পিএম
শিমুলিয়ায় অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে ঘরমুখো যাত্রীরা

প্রতিনিধি

মুন্সীগঞ্জ: শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাট থেকে সোমবার (১০ মে) সকাল ১০ টার দিকে একটি ফেরি ছেড়ে গেছে। এ ফেরিতে অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হয়েছেন দক্ষিনবঙ্গের ঘরমুখো যাত্রী সাধারণ। এছাড়াও গতকাল রোববার দিনগত রাত থেকে আজ ভোর পর্যন্ত ১১ টি ফেরিতে পন্যবোঝাই যানবাহন পারাপার করা হয়েছে। 

এদিকে, ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ থাকার পরও শিমুলিয়াঘাটে দক্ষিনবঙ্গের ঘরমুখো যাত্রী ঢল অব্যাহত রয়েছে। হাজার হাজার যাত্রী এখনও শিমুলিয়াঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় রয়েছেন। 

বিআইডবিউটিসির শিমুলিয়াঘাটের ব্যবস্থাপক (বানিজ্য) সাফায়েত আহমেদ জানিয়েছেন, আজ সকালে ৫-৬ টি লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে শিমুলিয়াঘাট ছেড়ে যায় ফেরি যমুনা। এ ফেরিতে অ্যাম্বুলেন্সের সঙ্গে যাত্রী সাধারণও নৌরুট পারাপার হয়েছেন।শুধু মাত্র অ্যাম্বুলেন্স পারাপারের জন্যই ফেরি যমুনা ছাড়া হয়েছিল। 

মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজমুল রায়হান জানান, শিমুলিয়াঘাট এলাকায় পারাপারের অপেক্ষায রয়েছে ৫ শতাধিক পন্যবাহী ট্রাক। তিনি বলেন, প্রাইভেটকার ও মাইক্রোসহ যাত্রীবাহি কোনো যানবাহন ঘাট এলাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। যাত্রীবাহি যানবাহন শিমুলিয়া মোড়ের চেকপোষ্ট ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!