• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

গাছে বেঁধে মা-ছেলেকে নির্যাতনের প্রধান আসামি গ্রেফতার


নোয়াখালী প্রতিনিধি মে ১২, ২০২১, ০১:২৪ পিএম
গাছে বেঁধে মা-ছেলেকে নির্যাতনের প্রধান আসামি গ্রেফতার

ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহীতে তুচ্ছ ঘটনায় গাছে বেঁধে মা-ছেলেকে নির্যাতনের ঘটনায় দায়ের হওয়ার মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১১ মে) রাতে চরএলাহী ইউনিয়নের চরকলমী গ্রাম থেকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ ওসি মীর জাহেদুল হক রনি।

ওসি জানান, মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। গত ২ মে মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিলো। জাহাঙ্গীর ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চরকলমী গ্রামের আচইয়া মানিকের ছেলে ও দায়ের হওয়া মামলার ১ নম্বর আসামি।

মামলার অপর আসামী জাহাঙ্গীরের ছেলে মাসুদ ও ওই এলাকার জামাল বলির ছেলে সাইফুলকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলেও জানান ওসি।

এর আগে গত ১ মে দুপুরে বর্গা জমির ধান খাওয়ায় স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীরের গরুকে পিটিয়ে তাড়িয়ে দেয় জাবেদ হোসেনের ছেলে আইয়ুব খান। এ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর, তার ছেলে মাসুদ ও সহযোগী সাইফুল আইয়ুবকে হাত-পা বেঁধে মারধর করেন। তাকে বাঁচাতে মা বিবি খাদিজা এগিয়ে গেলে মা-ছেলেকে গাছে বেঁধে নির্যাতন করা হয়। পরে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীরকে বুধবার নোয়াখালীর বিচারিক আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School