• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কাদের মির্জাকে প্রতিরোধের ঘোষণা সাবেক উপজেলা চেয়ারম্যানের


নোয়াখালী প্রতিনিধি মে ১৫, ২০২১, ০৩:১৯ পিএম
কাদের মির্জাকে প্রতিরোধের ঘোষণা সাবেক উপজেলা চেয়ারম্যানের

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জাকে প্রতিরোধের ঘোষণা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মির্জানুর রহমান বাদল।

শনিবার (১৫ মে) দুপুর পৌনে ১২টার দিকে বসুরহাট বাজারের ব্যবসায়ীদের সাথে উপজেলা আ’লীগ নেতাকর্মীদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় শেষে বসুরহাট পৌরসভার কেজি স্কুল রোডে এক পথ সভায় বক্তাকালে তিনি এ ঘোষণা দেন।

বাদল বলেন, গত পাঁচ মাস কোম্পানীগঞ্জ অবরুদ্ধ। পবিত্র রমজান এবং ঈদ উপলক্ষে প্রিয় নেতা এবং প্রশাসনের বাহিরে আমরা এক ইঞ্চিও যায়নি। কিন্তু প্রকারান্তরে আমাদের অনেক কর্মী আক্রান্ত হয়েছে, অনেক কর্মী জেলে আছে। আজকে প্রতিদিন প্রতিনিয়ত আমাদেরকে হুমকি দিচ্ছে। অনেক ধৈর্ষ ধরেছি। আর ধৈর্য ধরার সুযোগ নেই। আর আক্রান্ত হবোনা। এখন থেকে প্রতিরোধ নেওয়ার ঘোষণা দিলাম।

তিনি আরো বলেন, প্রত্যেকটা ইউনিয়নে প্রত্যেকটা ওয়ার্ডে থাকা মির্জার সন্ত্রাসীদের প্রতিহত করবেন। আমি জেলে একশবার যাবো কিন্তু কোম্পানীগঞ্জে শান্তি ফিরিয়ে আনবো। প্রশাসনকে বলছি আমাকে জেলে নিয়ে যাক। কিন্তু যেখানে আক্রমণ হবে সেখানে প্রতিরোধ করা হবে। ইনশাআল্লাহ আজকে থেকে প্রতিরোধ কর্মসূচী ঘোষণা করলাম। 

এ অপরাজনীতির হোতা আকা মির্জা আজকে থেকে সাবধান হয়ে যাও। কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ তোমার এ অপকর্ম সহ্য করবে না। প্রতিরোধ হবে।
কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,  কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!