• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজাপুরে মেয়েকে ধর্ষণ, বিচার চাওয়ায় বাবাকে কুপিয়ে জখম


ঝালকাঠি প্রতিনিধি  মে ৩১, ২০২১, ০৩:২৯ পিএম
রাজাপুরে মেয়েকে ধর্ষণ, বিচার চাওয়ায় বাবাকে কুপিয়ে জখম

ফাইল ছবি

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে অষ্টম শ্রেনী পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের বিচার চাওয়ায় ভূক্তভোগীর পিতাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় রোববার (৩০ মে) রাতে ধর্ষণ ও মারামারির অভিযোগে ৪ জনকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করেন ভূক্তভোগীর আত্মীয় সাইদুল ইসলাম। সাইদুল ইসলাম ঝালকাঠি সদর থানার ছত্রকান্দা এলাকার মৃত খোরশেদ আলী আকনের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, গত ২৬ মে উপজেলার পুটিয়াখালী এলাকার মো. শাহ জামান হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (২৫) তাওহীদ মোল্লার সহায়তায় স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের কলা বাগানে জোড়পূর্ব ধর্ষণ করে। ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য ভূক্তভোগীকে ভয়ভিতি দেখায় তারা।

পরে ঘটনাটি জানাজানি হলে ভূক্তভোগীর বাবা ২৯ মে রাতে অভিযুক্ত বেল্লালসহ তার পরিবারকে ডেকে বিচার চাওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় অভিযুক্তর বাবাসহ রাজাপুর সদরের মৃত মেনাজের ছেলে মো. সিদ্দিক এসে ভূক্তভোগীর বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দাও দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ভূক্তভোগীর পরিবারের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহতকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, ভূক্তভোগীর ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এনএইচ/এসআই
 

Wordbridge School
Link copied!