• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে জখম


ঝালকাঠি প্রতিনিধি জুন ১, ২০২১, ০৯:৪৫ পিএম
স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে জখম

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামে অষ্টম শ্রেনীর এক স্কুলছাত্রীকে ধর্ষষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদ করায় এবং ধর্ষণের বিচার চাওয়ায় ওই ছাত্রীর বাবাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে ধর্ষক ও তার পিতা।

এ ঘটনায় রোববার রাতে ধর্ষণ ও হামলার অভিযোগে ৪ জনকে আসামি করে দুইটি মামলা দায়ের করেন ওই ছাত্রীর চাচা সাইদুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, রাজাপুর উপজেলার পুটিয়াখালী এলাকার মো. শাহ জামান হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (২৫), সহযোগী তাওহীদ মোল্লার সহায়তায় স্কুলছাত্রীকে গত ২৬ মে সন্ধ্যার পর বাড়ি থেকে তুলে নিয়ে পাশের কলা বাগানে জোড়পূর্বক ধর্ষণ করে। ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য ছাত্রীকে ভয়ভিতি দেখায় তারা। পরে ঘটনাটি জানাজানি হলে ছাত্রীর বাবা ২৯ মে রাতে অভিযুক্ত বেল্লালসহ তার পরিবারকে ডেকে এ ঘটনার প্রতিবাদ করলে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে অভিযুক্তরা।

এ সময় স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় আসামীরা। পরে স্বজনরা আহতকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। ওই ছাত্রী পুটিয়াখালি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ওই ছাত্রীর চাচা সাইদুল ইসলাম বাদি হয়ে ৪ জনকে আসামি করে ভাইকে মারধর ও ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ২টি মামলা দায়ের করেছেন। ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System