• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

রাজাপুরে স্ত্রী-সন্তাদের মানবেতর জীবনযাপন


ঝালকাঠি প্রতিনিধি  জুন ৫, ২০২১, ০২:০৫ পিএম
রাজাপুরে স্ত্রী-সন্তাদের মানবেতর জীবনযাপন

প্রতিনিধি

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে মো. ছিদ্দিকুর রহমান হাওলাদার নামে এক দিনমজুরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলার পর থেকে ঐ দিনমজুর পালিয়ে থাকায় তার স্ত্রী সুমাইয়া বেগম দুই সন্তান নিয়ে অর্ধহারে অনাহারে মানবেতর জীবনযাপন করছে। 

শনিবার (৫ জুন) সকাল ১০টার দিকে উপজেলা সদরের বাইপাস মোড় রবি টাওয়ারের নিচতলায় হলরুমে সুমাইয়া বেগম উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে এ সব অভিযোগ করেন। সুমাইয়া বেগম উপজেলার সদর ইউনিয়নের তুলাতলা এলাকার মো. ছিদ্দিকুর রহমান হাওলাদারের স্ত্রী।

সুমাইয়া অভিযোগ জানায়, তার স্বামী ছিদ্দিক দিনমজুরের কাজ করতেন। গত ৩০ মে রাতে সুমাইয়ার বাবার বাড়িতে প্রতিবেশী হারুন-অর-রশিদের সাথে মারামারি ঘটনা ঘটে। শ্বশুর বাড়িতে ছিদ্দিকের আশা যাওয়া না থাকলেও ঐ ঘটনায় হারুন-অর-রশিদের মামাতো ভাই মো. সাইদুল ইসলাম বাদী হয়ে ছিদ্দিককে মামলায় ৩ নম্বর আসামি করেন।

তিনি অভিযোগে আরো জানায়, পরিবারের একমাত্র উপার্জনকারী ছিদ্দিক মামলার পর থেকেই পালিয়ে থাকায় সুমাইয়া তার ৮ ও ৪ বছরের ছেলে-মেয়ে নিয়ে সংসার চালাতে খুব হিমশিম খাচ্ছে। এই করোনাকালীন সময় তাদের কখনও অর্ধাহারে অনাহারে দিন কাটে। এমতাবস্থায় সুষ্ঠ তদন্ত করে তার নিরপরাধ স্বামীকে এই হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিতে সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করছেন।

অভিযুকক্ত মো. সাইদুল ইসলাম জানায়, আমি ঘটনার সময় উপস্থিত ছিলাম না। আমার ফুফাতো ভাই হারুন-অর-রশিদের কাছ থেকে শুনে ছিদ্দিককে মামলার ৩ নম্বর আসামি করেছি।

সোনালীনিউজ/এনএইচ/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System