• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাপের বয়সী চা দোকানিকে কান ধরে ওঠবস করালেন ছাত্রলীগ নেতা


নিজস্ব প্রতিবেদক জুন ৫, ২০২১, ০৮:৫১ পিএম
বাপের বয়সী চা দোকানিকে কান ধরে ওঠবস করালেন ছাত্রলীগ নেতা

ঢাকা: চা দোকানি স্বপন মিয়ার ছেলে নাইম আহমদ থাকেন দুবাই। কয়েক দিন পূর্বে দুবাইয়ে বসে নাইম কলা খাওয়ার একটি ছবি নিজের ফেসবুকে আইডিতে পোস্ট করেন। এ ছবি দেখে ক্ষিপ্ত হন মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল।

তিনি চা দোকানি স্বপন মিয়াকে ডেকে নিয়ে মারধর করেন এবং কান ধরে ওঠবস করান। পরে উপস্থিত সবার সামনে দোকানদারকে সাবেলের কাছে ক্ষমা চাওয়ায়। ছেলের বয়সী ছাত্রলীগ সভাপতির পায়ে ধরে ক্ষমা চেয়ে পার পান চা দোকানদার স্বপন মিয়া। পরে তিনি জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন এবং থানায় বিচারপ্রার্থী হন। 

কলা খাওয়ার ছবি পোস্ট করায় ছাত্রলীগ নেতা সাবেলের ক্ষিপ্ত হওয়ার কারণ জানা যায়নি। তবে সাবেলের পিতা একসময় কলার ব্যবসা করতেন।

এদিকে ছাত্রলীগ নেতার হাতে হেনস্তার বিচার চেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী স্বপন মিয়া।

ঘটনার পরদিন শুক্রবার (৫ জুন) রাতে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতার মধ্যস্থতায় থানায় সালিশ বৈঠক বসে। সেখানেও ছাত্রলীগ সভাপতি সাবেল তাকে দা নিয়ে ধাওয়া করেন। সালিশ সন্তোষজনক না হওয়ায় সাবেলসহ ঘটনাকারীদের বিরুদ্ধে তিনি থানায় মামলা করেছেন। 

ভুক্তভোগী চা দোকানি স্বপন মিয়া জানান, তার ছেলে বিদেশে থাকে। সেখানে সে কলা খেয়ে কলার ছবি ফেসবুকে দিয়েছে। এসব কিছুই জানি না। বৃহস্পতিবার রাতে হুমায়ূন, কিবরিয়া, রুহানসহ কয়েকজন জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে মার্কেটের তিনতলায় নিয়ে যায়। সেখানে আমাকে মারধর করে সাবেলের পায়ে ধরে ক্ষমা চাওয়ায়।

ভুক্তভোগী আরও জানান, এক সময় তার (সাবেলের) বাবা কলা বিক্রি করতেন। এ কারণে নাকি আমার ছেলে কলার ছবি ফেসবুকে ছেড়ে তাকে অপমান করেছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল সাংবাদিকদের জানান, চা দোকানদার স্বপন মিয়ার সঙ্গে ছোটভাইদের একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিষ্পত্তির চেষ্টা চলছে। 

থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, ভুক্তভোগী স্বপন মিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্তসাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!