• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

সহপাঠীর এনে দেওয়া বিষ খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক জুন ১০, ২০২১, ০৭:৫২ পিএম
সহপাঠীর এনে দেওয়া বিষ খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রতীক ছবি

ঢাকা: সহপাঠীর এনে দেওয়া বিষ খেয়ে আত্মহত্যা করলেন এক স্কুলছাত্রী।বরিশাল জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে মঙ্গলবার (৮ জুন) এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, এক কিশোরের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সর্ম্পক মেনে নেয়নি পরিবার। মনের কষ্টের কথা সহপাঠীদের জানায় প্রেমিকজুটি। তখন তাদের আত্মহননে প্ররোচনায় দেয়া হয়।

বিষও এনে দেয় এক সহপাঠী। কিন্তু সেই বিষ একাই পান করে ফেলেন প্রেমিকা। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মরদেহ রেখে পালানোর সময় প্রেমিকসহ তিনজনকে দেয়া হয় পুলিশে।

বৃহস্পতিবার (১০ জুন) তাদের আদালতে তোলা হয়।

গৌরনদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিচারক তাদের যশোর কিশোর সংশোধনাগারে পাঠিয়েছেন।বুধবার রাতে এ ঘটনায় মামলা করেন স্কুল ছাত্রীর মা।

মামলায় বলা হয়, ওই ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে একই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মেয়েটির পরিবার বিষয়টি ছেলের পরিবারকে জানিয়ে বিচার দাবি করেন।

পরিবারের পক্ষ থেকে এই সম্পর্ক মেনে নেয়া হবে না বলে সাফ জানিয়ে দেয়া হয়। ওই কিশোর-কিশোরী বিষয়টি তাদের কয়েকজন সহপাঠীকে জানায়। সবাই মিলে তাদের পরামর্শ দেয়, প্রেমের সর্ম্পক মেনে না নিলে বিষ খেয়ে মরে যেতে।

মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে গিয়ে প্রেমিকজুটি স্কুলের পাশে বসে ওই সহপাঠীদের উপস্থিতিতে আত্মহননের সিদ্ধান্ত নেয়। এক সহপাঠীর আনা বোতল ভরা বিষ একাই পান করে অসুস্থ হয়ে পড়েন স্কুলছাত্রী।

প্রেমিকসহ অপর দুই সহপাঠী মুমূর্ষ অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মরদেহ রেখে পালনোর সময় তাদের পুলিশে দেয় হাসপাতালের কর্মীরা।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School