• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ছাদবিহীন ঘরে গাঁজা চাষ, বাড়ির মালিক আটক


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জুন ১৮, ২০২১, ০৬:৪৭ পিএম
ছাদবিহীন ঘরে গাঁজা চাষ, বাড়ির মালিক আটক

দিনাজপুর : নিজ বাড়ির ছাদ বিহীন ঘরে বিশেষ পদ্ধতি গাঁজা চাষের অভিযোগে বাড়ির মালিককে আটক করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। জব্দ করা হয়েছে বিভিন্ন সাইজের ৬টি গাঁজার গাছ।

আটক হওয়া বাড়ির মালিক হলেন,ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের দেবীপুর (সাউথগাড়ী) গ্রামের বাসিন্দা শহিদ জামাল (৫০)। সে মৃত আকাব্বর প্রামাণিকের ছেলে।

বৃহস্পতিবার (১৭ জুন) রাত ৯টায় তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় শহিদ জামালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আজ শুক্রবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার বাদী উপ-পরিদর্শক খুরশীদ আলম জানান, শহিদ জামাল তার নিজের বাড়ির উঠোনে সেমি পাকা ঘর নির্মান করেছে। তবে ঘরের উপরে এখনও টিনের ছাউনি দেওয়া হয়নি। সেই ঘরের মেঝেতে সে বিশেষ কায়দায় গাঁজার চাষ করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে জামাল দেয়ালের উপর দিয়ে পালানোর চেষ্টা করেছিল। তবে পুলিশের তৎপরতায় সে পালাতে ব্যর্থ হয়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, মাদক ব্যবসায়ীরা সব সময়ই বিভিন্ন কৌশল অবলম্বন করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল স্বীকার করেছে সে বিভিন্ন জায়গা থেকে গাঁজার বীজ সংগ্রহ করে নিজ বাড়িতে দীর্ঘদিন যাবত গাঁজার চাষ করে আসছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!