• ঢাকা
  • শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮
abc constructions

উপযুক্ত পদ না পাওয়ায় আ’লীগের একাংশের সড়ক অবরোধ


লালমনিরহাট প্রতিনিধি জুন ২০, ২০২১, ০৩:৪৪ পিএম
উপযুক্ত পদ না পাওয়ায় আ’লীগের একাংশের সড়ক অবরোধ

প্রতিনিধি

লালমনিরহাট: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপযুক্ত পদ না পাওয়ায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হক ও যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন সমর্থকরা লালমনিরহাট –রংপুর মহাসড়ক অবরোধ করেছে।

শনিবার (১৯ জুন) সন্ধায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাস স্টান্ডে আওয়ামীলীগের একাংশ টায়ার ও টিউব জালিয়ে মহাসড়কে বিক্ষোভ প্রদর্শন করেন। এতে মহাসড়কে ঢাকাসহ সারাদেশে বিভিন্ন প্রান্তের উদ্দেশ্য রওনা হওয়া যাত্রীবাহী বাস,পণ্যবাহী ট্রাক দীর্ঘসময় ধরে আটকা পরে থাকে।  বিক্ষোভকারীরা মহাসড়কেই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন। তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে জেলা আওয়ামী লীগের কমিটি সংশোধন না করলে সমগ্র লালমনিরহাট জেলা অবরোধ করা হবে।

এদিকে শনিবার বিকালে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হকের ভাতিজা শফিকুল ইসলাম শহরের বাটা মোড়ে তাদের সমর্থকদের নিয়ে উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করলে তা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পন্ড হয়ে যায়।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে ১নং সহ সভাপতি সিরাজুল হক ও ১নং যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে রাখার দাবিতেই এই সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, তারা অবরোধ তুলে নিয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। 

সোনালীনিউজ/এসএ/এসআই
 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School