• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
abc constructions

মাকে বাঁচাতে গিয়ে বাবার হাতে ছেলে খুন


বরগুনা প্রতিনিধি জুন ২৩, ২০২১, ০৪:৩১ পিএম
মাকে বাঁচাতে গিয়ে বাবার হাতে ছেলে খুন

ছবি : সংগৃহীত

আমতলী (বরগুনা): বরগুনার তালতলীতে বাবার হাতে খুন হয়েছে সুমন নামে ১৪ বছরের এক কিশোর। এ ঘটনায় বাবা আসাদুল পলাতক রয়েছে। উপজেলারকালী বাড়ি সড়কে বুধবার সকালে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কালীবাড়ি সড়কের মৃত আর্ট জব্বারের ছেলে আসাদুল মাদকাসক্ত ছিল। সে প্রায়ই নেশা করে তার স্ত্রীকে মারধর করতো।

বুধবার (২৩ জুন) সকালে আসাদুল তার স্ত্রীকে মারধর করার সময় ছেলে সুমন বাধাদিতে গেলে বাবা ছেলেকে লাঠি দিয়ে আঘাত করলে সাথে সাথে ছেলে মাটিতে লুটিয়ে পরলে বাবা আসাদুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আত্মীয় স্বজনরা সুমনকে তালতলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করেন। বরিশাল নিয়ে যাওয়ার পথে সুমনের অবস্থা অবনতি হওয়ায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘাতক বাবা পলাতক রয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School