• ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
abc constructions

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, গোপালগঞ্জের যুবক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক জুন ২৩, ২০২১, ০৮:০১ পিএম
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, গোপালগঞ্জের যুবক গ্রেফতার

গোপালগঞ্জ: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ফয়সাল আহমেদ মিনা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (২৩ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (২২ জুন) রাতে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার ফয়সাল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের আলমগীর মিনার ছেলে। 

গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহসভাপতি মো. মাসুদ রানা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। 

জানা গেছে, গত ১৬ জুন বিকেলে ফয়সাল আহমেদ মিনা তার নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেন। 

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ফেসবুকে ঘটনার সত্যতা পাওয়া গেছে। 

ফয়সাল আহমেদ মিনার বাবা আলমগীর মিনা বলেন, ২০১৪ সাল থেকে আমার ছেলে মানসিক রোগে ভুগছে। তাকে ঢাকা, খুলনা ও গোপালগঞ্জে মানসিক চিকিৎসা করানো হয়েছে। সে কিছুদিন ভালো থাকার পর আবার যা তাই। ফেসবুকে এ ধরনের কথা বলে আমাদের বিপদে ফেলেছে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School