• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৫ কার্তিক ১৪২৮

এক কাঁঠাল বিক্রি হলো ২৩০০ টাকা


কি‌শোরগ‌ঞ্জ প্রতিনিধি জুন ২৩, ২০২১, ০৮:০৭ পিএম
এক কাঁঠাল বিক্রি হলো ২৩০০ টাকা

ছবি সংগৃহীত

কি‌শোরগ‌ঞ্জ: গত দুই দিন ধ‌রে একটি কাঁঠাল দেখার জন্য ক্রেতা আর উৎসুক মানু‌ষের ভিড় লেগেছিল। অবশেষে ৬৫ কে‌জি ওজনের সেই কাঁঠালটি দুই হাজার ৩শ' টাকায় বিক্রি হলো।

‌কি‌শোরগ‌ঞ্জ শহ‌রের পুরানথানা এলাকার ইসলা‌মিয়া সুপার মা‌র্কেটের এক মোবাইল ফোন ব্যবসা‌য়ী বুধবার দুপু‌রে কাঁঠাল‌টি কি‌নে নেন।

জানা গে‌ছে, কি‌শোরগঞ্জ সদর উপ‌জেলার ম‌হিনন্দ ইউনিয়নের হাজরাহা‌টি গ্রামের বা‌সিন্দা ও পুরানথানা এলাকার ফল ব্যবসা‌য়ী মো. আবুল হো‌সেন নর‌সিংদী জেলার বেলাব উপ‌জেলার বিল্লা‌লের মোড় এলাকার স্থানীয় একজনের কাছ থে‌কে কাঁঠাল‌টি কি‌নে নেন। পরে গত সোমবার কাঁঠাল‌টি বি‌ক্রির জন্য পুরানথানা বাজা‌রে নি‌য়ে আসেন।

আবুল হো‌সেন ব‌লেন, আমি মূলত কাঁঠাল ব্যবসা‌য়ী না। অন্য ফ‌লের ব্যবসা ক‌রি। বেলাব এলাকায় এক‌টি গা‌ছে বড় বড় ৬টি কাঁঠাল দেখ‌তে পাই। এরপর মা‌লি‌কের সঙ্গে যোগা‌যোগ ক‌রে সব‌চে‌য়ে বড় কাঁঠাল‌টি কি‌নে নিয়ে আসি। ক‌য়েকজন মি‌লে বি‌শেষ কৌশ‌লে গাছ থে‌কে কাঁচা কাঁঠাল‌টি নামা‌নো হয়। দুই দিন ধ‌রে বি‌ক্রির জন্য পুরানথানা বাজা‌রে রাখা হয়। অব‌শে‌ষে কাঁঠাল‌টি বি‌ক্রি কর‌তে পে‌রে‌ছি। 

স্থানীয়রা জানান, ৬৫ কে‌জি ওজ‌নের কাঁঠাল সচরাচর দেখা যায় না। তাই কাঁঠাল‌টি দেখ‌তে পুরানথানা এলাকায় ভিড় ক‌রেন অসংখ্য মানুষ। ‌ত‌বে কাঁঠাল‌টি কত টাকায় কেনা হ‌য়ে‌ছিল সে‌টি বল‌তে চাননি বি‌ক্রেতা আবুল হোসেন।

সোনালীনিউজ/টিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System