• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নামাজ পড়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল বাচ্চু মোল্লার


পাবনা প্রতিনিধি আগস্ট ২, ২০২১, ০১:২৭ পিএম
নামাজ পড়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল বাচ্চু মোল্লার

ছবি : সংগৃহীত

পাবনা : মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় ট্রাকের ধাক্কায় হাজী বাচ্চু মোল্লা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পাবনার দাশুড়িয়ার কারিগরপাড়া শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

সোমবার (২ আগস্ট) ভোর আনুমানিক পৌনে ৬টার দিকে উপজেলার নাটোর-পাবনা-আঞ্চলিক মহাসড়কের পাবনা-রাজশাহী রেলরুটের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত পথচারী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পান্নাথপুর গ্রামের মৃত হাজী কুরান মোল্লার ছেলে।

পুলিশ ও প্রত্যদর্শী সূত্রে জানা যায়, নাটোর থেকে কুষ্টিয়া অভিমুখী তামাক বোঝাই ট্রাকটি সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাজী বাচ্চু মোল্লা নিহত হয়। এসময় স্থানীয় জনগণ তামাক বোঝাই ট্রাকটি আটক করলেও চালক কৌশলে দৌড়ে পালিয়ে যায়। এসময় হেলপারসহ তামাক বোঝাই (কুষ্টিয়া মেট্রো ট-২৭৪৯) ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোঃ শফিকুল ইসলাম জানান, সুরতাহাল শেষে ওই পথচারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!