• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ৩, ২০২১, ১১:০৩ এএম
মায়ের ওপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার  ৮ নং বীজবাগ ইউনিয়নের হাটপুকুরিয়া গ্রামে লুডু খেলায় বাধা দেয়ায় মায়ের ওপর অভিমান করে নুশরাত জাহান মুনিয়া (১৬) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত নুসরাত জাহান মুনিয়া উপজেলার বীজবাগ ইউনিয়নের হাট পুকুরিয়া গ্রামের রহিমবক্স মুন্সী বাড়ির প্রবাসী ইকবাল হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। সোমবার (২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে ওই ঘটনাটি ঘটেছে। 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার বিকেলের দিকে মুনিয়াকে তাঁর মা লুডু খেলায় বাধা দিয়ে বকাঝকা করে। এ ঘটনার জের ধরে সে একই দিন সন্ধ্যার দিকে পরিবারে সদস্যদের অজান্তে বসত ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবাবের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে রাখে। 

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ঘটনায় প্রাথমিক ভাবে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবতী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই 
 

Wordbridge School
Link copied!