• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চেম্বারে গৃহবধূকে ধর্ষণ, পল্লী চিকিৎসক আটক


গাইবান্ধা প্রতিনিধি আগস্ট ১৩, ২০২১, ০৫:৪৭ পিএম
চেম্বারে গৃহবধূকে ধর্ষণ, পল্লী চিকিৎসক আটক

প্রতীক ছবি

গাইবান্ধা: চিকিৎসা করাতে গিয়ে পল্লী চিকিৎসকের ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ অভিযোগে পুলিশ সাহারুল ইসলাম (৩৩) নামে ওই পল্লী চিকিৎসককে আটক করেছে। আটককৃত সাহারুল ইসলাম গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের হাসেন আলীর ছেলে। 

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার এক গৃহবধূ (৩০) অসুস্থ হয়ে ওই চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে গেলে চিকিৎসা দেওয়ার নামে ওই চিকিৎসক চেম্বারের দরজা-জানালা বন্ধ করে মুখ চেপে ধরে ওই গৃহবধূকে ধর্ষণ করে। চেম্বার থেকে বেরিয়ে ওই গৃহবধূ ঘটনাটি পরিবারসহ স্থানীয়দের জানালে শত-শত মানুষ ওই চিকিৎসকের চেম্বার ঘিরে বিচার দাবি করেন। 

স্থানীয়দের অভিযোগ, ইতোপূর্বেও ওই পল্লী চিকিৎসকের বিরুদ্ধে এ ধরনের একাধিক অভিযোগ পাওয়া গেছে এবং স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে তা মীমাংসা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পল্লী চিকিৎসককে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় রাতেই গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। 

গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই অনিমেষ কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার পল্লী চিকিৎসক সাহারুল ইসলাকে আদালতে তোলা হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!