• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শালিখায় বাস খাদে পড়ে ৪ জন নিহত


মাগুরা প্রতিনিধি: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৮:০২ পিএম
শালিখায় বাস খাদে পড়ে ৪ জন নিহত

মাগুরা: মাগুরার শালিখা উপজেলার রামকান্তপুর এলাকায় বাস খাদে পড়ে দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বাসের হেলপার মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ গ্রামের মামুন হোসেন (৩০), শালিখার অনসার সর্দারের মেয়ে নাজমা খাতুন (৩০) ও শালিখার দীঘল গ্রামের তারিক বিশ্বাসের স্ত্রী সহিরুন বেগম (৪৫)।  

মাগুরা দমকল বাহিনীর ডিএডি মাসুদ সরদার বলেন, যশোর থেকে ছেড়ে আসা একটি বাস রামকান্তপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী মারা যান। এসময় আহত হন বাসের অন্তত ১৫ যাত্রী। 

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বিশারুল ইসলাম জানান, যশোর থেকে মাগুরাগামী বিসমিল্লাহ পরিবহনের যাত্রীবাহী বাসটি দুপুর আড়াইটার দিকে রামকান্তপুর এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে শালিখা থানা পুলিশসহ মাগুরা, শালিখা ও যশোরের দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এসময় চারজনের মরদেহ এবং অন্তত ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!