• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

ভয়ংকর প্রেমিকের হাত থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ তরুণীর


রাজবাড়ী প্রতিনিধি: সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৩:২৪ পিএম
ভয়ংকর প্রেমিকের হাত থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ তরুণীর

অভিযুক্ত ইব্রাহিম খলিল (ডানে)। ছবি: সংগৃহীত

রাজবাড়ী: ছয় মাস আগে গড়ে ওঠে প্রেম। কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় দেখা করার সুযোগ হয়নি। রোববার প্রেমিকার স্কুল খুলতেই হাজির হন প্রেমিক। ক্লাস শেষে দুজনই ঘুরতে যান পদ্মা নদীর তীরে। সেখানে যেতেই প্রেমিকের আসল রূপ বেরিয়ে আসে। হয়ে ওঠেন ভয়ংকর। প্রেমিকারও বুঝতে বাকি রইল না প্রেমিক কি চান! প্রেমিকের অনৈতিক প্রস্তাবে রাজি না হয়ে নিজেকে বাঁচাতে উত্তাল পদ্মা নদীতে ঝাঁপ দেন প্রেমিকা।

ঘটনাটি রাজবাড়ীর। এ ঘটনায় সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে ১৭ বছর বয়সী প্রেমিক মো. ইব্রাহিম খলিলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী ছাত্রী।

মামলার পর ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি রাজবাড়ী শহরের শ্রীপুর নোয়াখালী পাড়ার আবুল হোসেনের ছেলে। আর ভুক্তভোগী ছাত্রী শহরের একটি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ছেন।

ভুক্তভোগী ছাত্রী জানান, ছয় মাস আগে ইব্রাহিম খলিলের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তারা মুঠোফোনে কথা বলেন। একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। করোনার কারণে দীর্ঘ দেড় বছর পর স্কুল খুলেছে রোববার। ওইদিন দুপুর ১টার দিকে তার স্কুলের সামনে আসেন ইব্রাহিম।

এরপর দুজনে জেলা শহরের গোদার বাজার সংলগ্ন পদ্মা নদীর তীরে ঘুরতে যান। একপর্যায়ে তাকে তীরে থাকা মোস্তফার ইটভাটার পূর্ব পাশের নির্জনে নিয়ে যান ইব্রাহিম। সেখানে তাকে অনৈতিক প্রস্তাব দেওয়ার পাশাপাশি শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। বাধা দেওয়ার পর ইব্রাহিম আরো বেশি মরিয়া হয়ে ওঠেন।

একপর্যায়ে ইব্রাহিমের হাত থেকে বাঁচতে পদ্মা নদীতে ঝাঁপ দেন তিনি। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে। তবে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

গ্রেফতার ইব্রাহিম খলিলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System