• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

নতুন কেনা প্রাইভেটকার চালাতে গিয়ে প্রাণ গেল ইউপি চেয়ারম্যানের


সেপ্টেম্বর ১৬, ২০২১, ০১:২৬ পিএম
নতুন কেনা প্রাইভেটকার চালাতে গিয়ে প্রাণ গেল ইউপি চেয়ারম্যানের

ছবি : সংগৃহীত

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খান রাসেল সুইট (৫২) এবং তাঁর সঙ্গী বড়দিয়া ইউনাইটেড ডিগ্রি মহাবিদ্যালয়ের অফিস সহকারী শওকত সরদার (৫৭) নিহত হয়েছেন। নিজের নতুন কেনা প্রাইভেটকার চালাতে গিয়ে নিহত হন তারা। 

বুধবার রাত সাড়ে ১০টার দিকে বড়দিয়া-নড়াগাতি সড়কের সীবানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় গাড়ির ভেতরে থাকা স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক মো. অলিউল্লাহ প্রাণে বেঁচে যান।

খান রাসেল সুইট মৃত খান আব্দুল হাইয়ের ছেলে এবং কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানের ভাই। সুইট খানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শী ইদ্রিস মোল্লা জানান, চেয়ারম্যান খান রাসেল সুইট গতকাল রাত ১০টার দিকে নিজের নতুন প্রাইভেট চালিয়ে সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে এসে থামেন। তিনি গাড়ি ঘুরিয়ে বড়দিয়ার দিকে ফিরে যাওয়ার সময় রাস্তার ওপর কাদা থাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং পাশের খাদে পড়ে যান। খাদে প্রচুর পানি থাকায় গাড়ি তলিয়ে যায়। গাড়িতে থাকা অলিউল্লাহ হুজুর কোনোরকমে বের হয়ে আসতে পারলেও বাকি দুজন বের হতে পারেননি। রাস্তার পাশের একটি সজিনা গাছ ভেঙে নিয়ে গাড়িটি পানিতে পড়ে যায়। গ্রামের লোকজন পানিতে নেমে চেয়ারম্যান ও কলেজের অফিস সহকারীর মরদেহ উদ্ধার করে।
 
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন জানান, নিহত চেয়ারম্যানের ভাই কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বাদ জোহর বড়দিয়া কলেজ মাঠে জানাজা শেষে রাসেল খান সুইটকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান খান শামীমুর রহমান।

তিনি বলেন, ‘গত ৭ সেপ্টেম্বর ঢাকা থেকে নতুন গাড়ি কিনে এনেছিল সুইট। আর, ১৫ তারিখে সেই গাড়ি চালাতে গিয়ে সে পরপারে চলে গেল।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System