• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৬


দিনাজপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২০, ২০২১, ০১:২৯ পিএম
জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৬

ছবি (প্রতীকী)

দিনাজপুর : জুয়ার আসর থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাটে। এসময় উদ্ধার করা হয়েছে নগদ ৩ লাখ ৯৪ হাজার টাকা, তিনটি মোটরসাইকেল ও পাঁচটি মোবাইল।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নারায়ণপুর গ্রামের একটি বাড়িতে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি মামলা করেছে।

গ্রেফতাররা হলেন-গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১ নং কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাইনুর ইসলাম রানু সরকার (৪৫), কশিগাড়ী গ্রামের মৃত ভূষণ সরকারের ছেলে শ্রী বকুল সরকার (৪৫), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৬৩) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও নগদ অর্থসহ প্রায় সাড়ে ৮ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার ছয়জন ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত আরও তিনজনসহ মোট ৯ জন আসামিকে সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System