• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

ব্যবসায়ীকে মঞ্চে ডেকে চড়-থাপ্পড় মারলেন এমপি


বরগুনা প্রতিনিধি সেপ্টেম্বর ২৩, ২০২১, ১১:২৫ এএম
ব্যবসায়ীকে মঞ্চে ডেকে চড়-থাপ্পড় মারলেন এমপি

ফাইল ছবি

বরগুনা : গাড়িকে সাইড না দেয়ায় এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে বরগুনা-২ (বামনা-পাথরঘাটা-বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে বরগুনার পাথরঘাটা পৌর শহরের শেখ রাসেল স্টেডিয়াম মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাথরঘাটা শেখ রাসেল স্টেডিয়ামে বুধবার (২২ সেপ্টেম্বর) পাথরঘাটা উপজেলা ছাত্রলীগ আয়োজিত স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পাথরঘাটা প্রিমিয়াম লীগ ফুটবল খেলার প্রধান অতিথি ছিলেন এমপি শওকত হাচানুর রহমান রিমন। 

পরে বিকেলে এমপি মোটরসাইকেল বহর নিয়ে খেলার মাঠে আসার সময় খেলোয়াড়দের বহন করা মাইক্রো-বাসটিকে এমপি'র লোকজন সাইড দিতে বলেন। সরু রাস্তার কারণে মাইক্রো-চালক সাইড না দেয়ায় এ সময় ক্ষেপে যান এমপি। 

পরে সভা মঞ্চে উঠে মাইক্রোবাসে থাকা পাথরঘাটা বিএএফডিসি মৎস্য আড়তদার সমিতির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামকে ডেকে নিয়ে, কেন তার মোটরসাইকেল বহরটিকে সাইড দেয়া হয়নি বলেই মারধর শুরু করেন। এরপর পা ধরে ক্ষমা চাইতে বলা হয় পাথরঘাটা মৎস্য আড়ৎদার সমিতির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামকে। 

এ সময় মঞ্চে থাকা পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির, আড়তদার সমিতির সভাপতি জাহাঙ্গীর জমাদ্দারসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, রাস্তায় সাইড দেয়ার মতো অবস্থা না থাকায় মাইক্রো-চালক সাইড দিতে পারেনি। এমপি আমাকে মঞ্চে প্রকাশ্যে গালিগালাজ করে চড়-থাপ্পড় মারেন এবং তার পা ধরে ক্ষমা চাইতে বলেন।

মঞ্চে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির এমপির আচরণে দুঃখ প্রকাশ করে বলেন, এমপি আমাকে বলেছেন, নজরুল মাইক্রোর ড্রাইভারকে সাইড না দেয়ার জন্য বলেছে। এজন্যই তিনি কয়েকটি চড়-থাপ্পড় মেরেছেন।

এ বিষয়ে আড়ৎদার সমিতির সভাপতি জাহাঙ্গীর জমাদ্দার বলেন, দেখেছি এমপি চড়-থাপ্পড় মেরেছেন। মনে হয় কোনো বেয়াদবি করেছে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System