• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

নোয়াখালীতে বর যাত্রীবাহী বাস দুর্ঘটনায় এক নারীর মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৫:৩৫ পিএম
নোয়াখালীতে বর যাত্রীবাহী বাস দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলা বরযাত্রীবাহী একটি বাস দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম সুমি আক্তার (৩০)।

এ ঘটনায় নারী পুরুষ ও শিশু সহ অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে সোনাপুর টু আলেকজান্ডার সড়কের সমিতি মসজিদ এলাকায় বরযাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম পাঠানো হয়েছে এবং ১ জনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

নিহত গৃহবধূ সুমি আক্তারের বাড়ি জেলার সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়ন। সে ওই ইউপির ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। 

স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মান্নান নগর থেকে লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল বাসটি। যাত্রা পথে বাসটি পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতি মসজিদ এলাকায় পৌঁছলে বাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। 

পুলিশ জানিয়েছে, বাসে ৪০-৫০ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১২ জন। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।  

সুধারাম থানার অফিসার ইনচার্জ  (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করা হবে।  

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System